1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

রাজশাহীর বাঘায় জিপ গাড়ী ও ব্যাটারী চালিত উল্কা গাড়ি মুখো-মুখি সংঘর্ষে আহত-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০৬ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় জীপ- উলকার মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়েছে। এদের একজন রাজশাহী চিনিকল(রাচিক)’র সিপিও নজরুল ইসলাম অপরজন ব্যাটারি চালিত উলকার চালক মাসুম আলী। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে বাঘা উপজেলার খায়েরহাট পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, বাঘা-লালপুর পদ্মা নদীর বাঁধের উপর দিয়ে যাতায়াতের সড়ক হয়ে উপজেলার গড়গড়ী ইউনিয়নের শিমুলতলা আখ ক্রয় কেন্দ্রে যাওয়ার সময় রাজশাহী চিনিকলের জীপ গাড়ীর সাথে অপর দিক থেকে আসা উলকা গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাজশাহী চিনিকলের জীপ গাড়ী ও উলকার গাড়ীর সামনের অংশ দুমড়ে মুচড়ে ভেঙে যায়।
আহত উলকার চালক মাসুম আলী পুঠিয়ার বাসিন্দা।

তিনি বলেন,যাত্রী নামিয়ে খায়েরহাট থেকে ফেরার পথে মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হন ও গাড়রি সামনের অংশ দুমড়ে মুচড়ে ভেঙে যায়। রাচিকের জীপ গাড়ির চালক মোবারক হোসেন জানান, তার গাড়ীতে ছিলেন রাচিকের দুই কর্মকর্তা। তাদের নিয়ে আখ ক্রয় কেন্দ্রে যাচ্ছিলেন। মুখোমুখি সংঘর্ষে জীপ গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে যায় এবং জীপ গাড়ীতে থাকা রাচিকের সিপিও নজরুল ইসলাম আহত হন। তিনিসহ জীপ গাড়ীতে থাকা আরেক কর্মকর্তা ইসমাইল হোসেন ক্ষয় ক্ষতির হাত থেকে বেঁচে যান। বিষয়টি নিয়ে তারা কেউ অভিযোগ করেননি।

শেয়ার করুন

আরো দেখুন......